কালিয়াচকের বাংলাদেশ সীমান্ত এলাকায় এক অর্ধলগ্ন মহিলার মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য - Sottaya News The True News Portal সত্য খবর

Sottaya News  The True News Portal সত্য খবর

সত্য খবর সবার আগে

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, March 6, 2019

কালিয়াচকের বাংলাদেশ সীমান্ত এলাকায় এক অর্ধলগ্ন মহিলার মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

SottayaNews:- মালদা ৬ মার্চ মালদা । কালিয়াচকের ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকায় এক যুবতীর অর্ধ নগ্ন মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো।  বুধবার সকালে  কালিয়াচক থানার গোলাপগঞ্জ গ্রাম পঞ্চায়েতের  শাহবাজপুর এলাকায় ওই যুবতীর মৃতদেহ একটি ভুট্টার খেতে দেখতে পায় স্থানীয়রা।


খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবতীর বয়স ২২ থেকে ২৩ বছরের মধ্যে ।  যদিও তার নাম ও পরিচয় কিছু জানা যায় নি। পুলিশ জানিয়েছে, গোলাপগঞ্জের  শাহবাজপুর এলাকার বাসিন্দারা প্রতিদিনের মত বুধবার সকালে নিজেদের জমিতে চাষাবাদের জন্য  যাচ্ছিলেন । পথেই একটি ভুট্টার খেতে বছর ২২থেকে ২৩'র এক যুবতীকে অর্ধ নগ্ন অবস্থায় পড়ে থাকতে দেখতে পান স্থানীয় বাসিন্দারা । 


স্থানীয়দের অনুমান কেউ বা কারা ওই যুবতীকে ধর্ষণ করে খুন করে থাকতে পারে । ঘটনার পর পুলিসকে খবর দেওয়া হলে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করে।  । যদিও মৃত যুবতী কোথাকার বাসিন্দা তা এখনো জানতে পারে নি পুলিশ । মৃতদেহ মর্গে পাঠানো পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে পুলিশ । গোলাপগঞ্জ ফাঁড়ির তদন্তকারী এক পুলিশ কর্তা জানিয়েছেন,  ওই যুবতীর শরীরের একাধিক জায়গায় ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করার চিহ্ন মিলেছে ।

মৃত যুবতী শরীরের অন্তর্বাস ছিল না। শরীরের স্পর্শকাতর জায়গাতেই আঘাত রয়েছে । তাতেই মনে করা হচ্ছে ধর্ষণ করার পর ভারী কোনো বস্তু দিয়ে মাথা থেঁতলে এবং শ্বাসরোধ করে ওই যুবতীকে খুন করা হতে পারে। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে পুরোনো বিবাদের জেরে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে খুন করে বাগানের গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ  উঠেছে স্থানীয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার সকালে ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য ছড়ায় মালদার  কালিয়াচক থানার নবীনগর উত্তরপাড়া এলাকায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

মৃতের পরিবারের তরফে কালিয়াচক থানায়  চার দুস্কৃতির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম আব্দুল মান্নান শেখ(৪৫)। তার তিন ছেলে ও এক মেয়ে  রয়েছে। পরিবার সূত্রে জানাগেছে, প্রতিবেশী তৈমুর শেখ এর সাথে পুরোনো শত্রুতা ছিলো আব্দুল মান্নানের। গত প্রায় চার মাস আগে আবারও একটি বিবাদের ঘটনা ঘটে। তারপর ভিনরাজ্যে চলে যায় আব্দুল মান্নান। গত সাতদিন আগে বাড়ি ফিরে আসেন তিনি। 


এদিন সকালে বাড়ি থেকে সামান্য দূরে লিচুর বাগানে ঝুলন্ত দেহ দেখতে পাই স্থানীয়রা। মৃতের পরিবারের অভিযোগ , শ্বাসরোধ করে খুন করার পর ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনায় তৈমুর শেখ সহ চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। ঘটনার লিখিত অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

No comments:

Post a Comment

আপনার মূল্যবান মতামত প্রকাশ করুন

Post Bottom Ad